২৩ সেপ্টেম্বর২০১৮, ৮ আশ্বিন১৪২৫
1024x90-ad-apnar

‌’আমাদের সমন্বয়হীতার কারণে চট্টগ্রাম অনেক পিছিয়ে’

Thursday, 18/05/2017 @ 5:16 pm

Ctg Pressclub MP pic (2)নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রামনিউজ : রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি বলেছেন, ক্ষুদ্র মানুষ হিসেবে সারাদেশের কথা যেভাবে চিন্তা করি, চট্টগ্রামের কথা তার চেয়ে বেশি চিন্তা করি। আমি চট্টগ্রামের ছেলে, চট্টগ্রামকে খুব ভালবাসি। আসলে চট্টগ্রামে অনেক কিছু দরকার। কিন্তু আমাদের সমন্বয়হীতার কারণে এখনো চট্টগ্রাম অনেক পিছিয়ে রয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবের ভিআইপি লাঞ্চে আয়োজিত ‘নান্দনিক চট্টগ্রামের নন্দিত নাগরিক’ শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সাংবাদিকদের লেখনির মাধ্যমে দেশের মানুষ দিকনির্দেশনা পায়। মানুষ বুঝতে পারে কোনটা ভুল, কোনটা সঠিক। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, রেলের ভূমি বরাদ্দ পেতে চট্টগ্রাম প্রেসক্লাবের পক্ষ থেকে প্রধানমন্ত্রী বরাবর আবেদনের পরামর্শ দেন। এবং প্রয়োজনে প্রধানমন্ত্রীকে আমিও বলবো।  আপনারা এগিয়ে আসুন। আশাকরি সমস্যা হবেনা।

Ctg Pressclub MP pic (1)সভায় দৈনিক আজাদীর সম্পাদক এমএ মালেক বলেছেন, সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে চট্টগ্রাম দ্রুত এগিয়ে যাবে। তবে চট্টগ্রাম এখনো উন্নত।

এসময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি কলিম সরওয়ার, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শুকলাল দাস, চট্টগ্রাম প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক চৌধুরী ফরিদ, রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান এহছানুল হায়দার চৌধুরী বাবুলসহ প্রেসক্লাবের সদস্য ও কর্মকর্তারা।