২৩ ফেব্রুয়ারি২০১৯, ১১ ফাল্গুন১৪২৫
1024x90-ad-apnar

লোহাগাড়ায় মাইক্রোবাসের ইঞ্জিন থেকে ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার, আটক চার

Monday, 18/05/2015 @ 10:18 am

yeaba_areast_sm_274103548চট্টগ্রাম অফিস: অবৈধ মানব ও মাদক পাচার রোধ করতে বর্তমান সরকার কঠোর পদক্ষেপ হাতে নিয়েছে । ইতামধ্যে সরকারী বিভিন্ন সংস্থাদের মাদক ও মানব পাচারকারীদের বিরুদ্ধে আইনী পদক্ষেপ নেওয়ার নির্দেশ দিয়েছে । এই নির্দেশের পরিপ্রেক্ষিতে আইনশৃঙ্খলা বাহিনী সারাদেশে গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোকে চিহ্নিত করে জিরো টলারেন্স নিয়ে কাজ করছে ।রোববার রাত ১২টায় গোপন সংবাদের ভিত্তিতে লোহাগাড়া উপজেলার আমিরাবাদ এলাকায় ওসি শাহজাহানের নেতৃত্বে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায় লোহাগাড়া থানা পুলিশ । এ সময় (চট্টমেট্রো-১১-৭৪৩)মাইক্রোবাসের ইঞ্জিন থেকে ৪ হাজার পিস ইয়াবাসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন ঝালকাঠি জেলার বড় আসকার পাড়া এলাকার হাতেম আলীর ছেলে মো. আলমগীর (৪২), ময়মনসিংহ জেলার চন্দিপাড়া উপজেলার বড়ইগ্রাম এলাকার আবু বক্করের ছেলে মোস্তফা (২৮), মোছাম্মৎ লিজা (৩৫) ও কিশোরগঞ্জ উপজেলার হাতিয়া চর এলাকার জহিরুল ইসলামের ছেলে ইব্রাহিম খলিল (২৮)।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহজাহান বলেন, রোববার রাত ১২টার দিকে টেকনাফ থেকে চট্টগ্রাম নগরীর উদ্দেশ্যে ইয়াবাগুলো নিয়ে যাওয়া হচ্ছিল।
এ ব্যাপারে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে ।