২৩ সেপ্টেম্বর২০১৮, ৮ আশ্বিন১৪২৫
1024x90-ad-apnar

লামায় ইয়াবাসহ ইউপি মেম্বার আটক

Sunday, 09/09/2018 @ 5:49 pm

লামায় ইয়াবাসহ ইউপি মেম্বার আটক

বেলাল আহমদ,লামা প্রতিনিধি: বান্দরবানের লামা উপজেলার সদর ইউনিয়নে পুলিশের অভিযানে ১’শ পিস ইয়াবাসহ চার জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হল- লামা সদর ইউনিয়নের মেরাখোলা মুসলিম পাড়ার মৃত দানু মিয়ার ছেলে ও ইউপি মেম্বার আব্দুল মালেক (৩৯), মোহাস্মদ আলীর ছেলে নুরুল আক্তার রানা হামিদ (২৭), আব্দুল মতিনের ছেলে মো. আইয়ুব আলী (২১) ও লামা পৌরসভার চেয়ারম্যান পাড়া এলাকার গোলাম মোস্তফার ছেলে আহাম্মদ হোসেন ইরাক (২৪)।

পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে লামা থানা পুলিশের উপ-পরিদর্শক কৃষ্ণ কুসার দাসের নেতৃত্বে মেরাখোলা মুসলিম পাড়ায় মালেক মেম্বারের বাড়িতে অভিযান চালায়। পুলিশ মালেক মেম্বারের বাড়িতে উপস্থিতির খবর দৌড়ে পালানোর চারজনকে আটক করে পুলিশ। এসময় তাদের শরীরে তল্লাশী চালিয়ে স্থানীয় লোকজনের সামনে ১’শ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানায়, মালেক মেম্বার দীর্ঘদিন যাবৎ ইয়াবা ক্রয়, বিক্রয় ও সেবনের সাথে জড়িত। তার কারণে এলাকার অনেক যুবক মরণ নেশা ইয়াবার সাথে জড়িত হয়ে নষ্ট হয়ে গেছে এবং অনেকে ইয়াবা ক্রয় বিক্রয়ের সাথে জড়িত হয়ে পড়েছে। মালেক মেম্বারের নামে আরো মাদক মামলা রয়েছে। সে এলাকায় ইয়াবা ব্যবসায়ী হিসেবে পরিচিত।

লামা থানার উপ-পরিদর্শক কৃষ্ণ কুমার দাস বলেন, অফিসার ইনচার্জের নির্দেশে সঙ্গীয় পুলিশ সদস্য নিয়ে অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবা সহ ৪ জনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা করা হয়েছে।

লামা থানার অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা বলেন, আটক মাদক ব্যবসায়ীরা থানা হেফাজতে রয়েছে। তাদের লামা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরণ করা হবে।