২৩ সেপ্টেম্বর২০১৮, ৮ আশ্বিন১৪২৫
1024x90-ad-apnar

রোকা অনুষ্ঠানের মধ্য দিয়ে শুরু প্রিয়াঙ্কার বিয়ের আনুষ্ঠানিকতা

Saturday, 18/08/2018 @ 4:22 pm

বিনোদন ডেস্ক: অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপস্টার নিক জোনাস।

শনিবার সকালে প্রিয়াঙ্কার মুম্বাইয়ের বাড়িতে ‘রোকা’ (আশীর্বাদ) অনুষ্ঠানের মধ্য দিয়ে তাদের বিয়ের অনুষ্ঠানের আয়োজন শুরু হয়েছে।

পাঞ্জাবি রীতি মেনে বিয়ের আগে ‘রোকা’ অনুষ্ঠান পালিত হয়। বিয়ের আগে পাঞ্জাবি প্রথায় আশীর্বাদের অনুষ্ঠান হল ‘রোকা’। এখানে দুই পরিবারের মধ্যে শুকনো ফল, মিষ্টি আদান প্রদান হয়। এই অনুষ্ঠানের মাধ্যমেই বিয়ের জন্য সম্মতি দেন পাত্র-পাত্রী। সে কারণেই মনে করা হচ্ছে, শনিবার রাতে হয়ত মুম্বাইতে এনগেজমেন্ট সেরে ফেলবেন এই দুই তারকা।

রোকায় উপস্থিত রয়েছেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া, বোন পরিণীতি চোপড়া-সহ ঘনিষ্ঠ আত্মীয়রা। হালকা হলুদ পোশাকে সেজেছেন প্রিয়ঙ্কা। নিকের পরনে সাদা চূড়ি পাঞ্জাবি। সকাল থেকেই চোপড়া পরিবারে বিশেষ পুজোর আয়োজন চলছে। ইতিমধ্যেই প্রিয়ঙ্কা চোপড়াকে শুভেচ্ছা জানিয়েছেন প্রীতি জিন্তাসহ বলিউডের বেশ কিছু তারকা। প্রিয়াঙ্কার বাড়িতে এ দিনের মেনুতে থাকছে রকমারি পঞ্জাবি পদ। তার মধ্যে প্রিয়াঙ্কার পছন্দের খাবারও থাকছে।

প্রিয়াঙ্কার হাতে ইদানীং একটি আংটি দেখা গিয়েছে। যেটা তার এনগেজমেন্ট রিং বলে ধরে নিয়েছিলেন অনেকেই। তার দাম নাকি এক কোটি ৪০ লক্ষ টাকা। গুঞ্জন, নিক জোনাস নাকি গোটা আমেরিকা তন্ন তন্ন করে খুঁজে এই আংটি নিয়ে এসেছেন প্রিয়াঙ্কার জন্য।