১৯ অক্টোবর২০১৭, ৪ কার্তিক১৪২৪
1024x90-ad-apnar

মীরসরাইয়ে র‌্যাবের গুলিতে মাদক ব্যবসায়ী নিহত

Thursday, 12/10/2017 @ 4:33 pm

মীরসরাইয়ে র‌্যাবের গুলিতে মাদক ব্যবসায়ী নিহত

চট্টগ্রাম অফিস: মীরসরাই উপজেলার জোড়ারগঞ্জ থানা এলাকায় র‌্যাবের গুলিতে দিদার (৩৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, ৪ রাউন্ড গুলিও ৬০০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার ভোরে এ ঘটনা ঘটে। তবে নিহত ব্যক্তির নাম পরিচয় জানাতে পারেনি র‌্যাব।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর সহকারি পরিচালক মিমতানুর রহমান বলেন, ঢাকা থেকে দুটি মাইক্রোবাসে করে বিপুল পরিমাণ ফেনসিডিল আসছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ এর একটি দল স্কোয়াড্র্রন লীডার শাফায়াত জামিল ফাহিম এর নেতৃত্বে জোরারগঞ্জ থানাধীন দূর্গাপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি চেকপোষ্ট স্থাপন করে গাড়ি তল্লাশী করতে থাকে।

এসময় চট্টগ্রামগামী ২টি মাইক্রোবাসের গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা মাইক্রোবাস দুটিকে থামানোর সংকেত দেয়। কিন্তু মাদক ব্যবসায়ীরা গাড়ি দুইটি না থামিয়ে র‌্যাবকে লক্ষ করে এলোপাথাড়িভাবে গুলি বর্ষন শুরু করে। পরে র‌্যাবও পাল্টা গুলি বর্ষণ করে। গুলি বিনিময়ের এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা একটি মাইক্রোবাস ফেলে অপর মাইক্রোবাসটি নিয়ে পালিয়ে যায়।

এ সময় ঘটনাস্থলে দিদারকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাৎক্ষণিকভাবে তাকে মীরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। পরে ঘটনাস্থল তল্লাশী করে একটি ৭.৬৫ মিঃ মিঃ বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন, ৪ রাউন্ড গুলি (৪ টি ৭.৬৫ মিঃ মিঃ পিস্তল), ৬০০ বোতল ফেন্সিডিল এবং একটি নোহা মাইক্রোবাস (চট্ট মেট্রো চ-৫১-১১১৮) উদ্ধার করে।