২৬ মার্চ২০১৯, ১২ চৈত্র১৪২৫
1024x90-ad-apnar

মন্ত্রিসভার সদস্যদের নিয়ে টু্ঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

Wednesday, 09/01/2019 @ 4:32 pm

মন্ত্রিসভার সদস্যদের নিয়ে টু্ঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

নিউজ ডেস্ক: নতুন মন্ত্রিসভার সদস্যদের নিয়ে টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার দুপুর সাড়ে ১২টায় প্রথমে জাতির জনকের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন শেখ হাসিনা। এরপর তিনি সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন। পরে তিনি ছোট বোন শেখ রেহানাকে সঙ্গে নিয়ে ফাতেহাপাঠ এবং বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাতে অংশ নেন।

প্রধানমন্ত্রী হিসেবে শ্রদ্ধা নিবেদনের পর দুপুর দেড়টায় মন্ত্রী, প্রতিমন্ত্রী, উপমন্ত্রী মিলে নতুন মন্ত্রিসভার ৪৬ জন সদস্যকে নিয়ে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জা‌নান শেখ হাসিনা।

এ সময় তিন বাহিনীর একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন। বিউগলে বেজে ওঠে করুন সুর।

এ সময় গঠিত নতুন মন্ত্রিসভার সকল সদস্য উপস্থিত ছিলেন। এছাড়া আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য আমীর হোসেন আমু, প্রেসিডিয়াম সদস্য ফারুক খান, শেখ হেলাল, ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, সাবেক চিফ হুইপ আবুল হাসানাত আবদুল্লাহ, শেখ সালাউদ্দিন জুয়েল, শেখ সারহান নাসের তন্ময়, জেলা আওয়ামী লীগ সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, তিন বাহিনীর প্রধান, র‌্যাবের মহাপরিচালকসহ ঊর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তরা উপস্থিত ছিলেন।

সকল কর্মসূচি শেষে দুপুর আড়াইটায় হেলিকপ্টারে করে ঢাকার উদ্দেশে টুঙ্গীপাড়া ত্যাগ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে প্রধানমন্ত্রী তেজগাঁও বিমানবন্দর থেকে হেলিকপ্টার যোগে বেলা পৌনে ১২টায় টুঙ্গিপাড়ায় পৌঁছান। আর মন্ত্রিসভার সদস্যরা যান বাসে করে।