১৭ ডিসেম্বর২০১৭, ৩ পৌষ১৪২৪
1024x90-ad-apnar

ভাল অভিনেত্রী ও মডেল হতে চাই: সানজানা

Wednesday, 27/01/2016 @ 4:01 pm

 

কমল দাশ :

su3মডেল ও অভিনেত্রী সানজানা। মিডিয়াতে হয়ে গেছে প্রায় এক বছর। এই অল্প সময়েই নিজের পরিচিতি পেয়ে গেছেন। এখন মিডিয়ায় এক পরিচিত মুখ তিনি। তবে একটু শুরুর দিকে গেলে, অনেক আগেই হয়তো পরিচিতিটা পেয়ে যেতেন এই মডেল। কারণ শুরুটা যে হতো একটা স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র দিয়ে। তার বন্ধুর সঙ্গে ছবি ফেসবুকে এবং বিভিন্ন জায়গায় তাদের দুজনকে একসঙ্গে দেখে একদিন প্রস্তাব পান অভিনয়ে। আর স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের মাধ্যমেই প্রথম ক্যামেরার সামনে দাঁড়াতে পারতেন কিন্তু সেই চাই আগে মডেলিংটা শিখে নিক । তাই অধরা রয়ে যায় তার সেই স্বপ্ন। তাই বলে পিছিয়ে থাকেননি কোন অংশেই। ইতিমধ্যে পএিকার বিভিন্ন ফটোশ্যুটের কাজ করেই আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে। যা ছিল তার প্রথম পএিকার প্রথম ফটোশ্যুট । আর এরপরের কথা তো সবারই জানা। এক বছরেই তিনি নতুন হিসাবে খুব তাড়াতাড়ি নিজের জায়গা তৈরি করে নেন মিডিয়াতে। সম্প্রতি এক বছরে মিডিয়ায় পথ চলা আর সাম্প্রতিক কাজ এবং ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলেছেন চট্রগ্রাম নিউজের সাথে ।

কমল দাশ : বর্তমানে আপনি কি কাজ করছেন?

su3 su2সানজানা : এখন হাতে তিন-চারটা ভালো ফটোশ্যুটের কাজের কথা চলছে। আর দুইটা মিউজিক ভিডিও কাজ খুব শিগগিরই শুরু হবে। তা ছাড়া দুইটা ব্রাণ্ড’র কাজ হবে সামনে। আর এই নিয়েই আমার ব্যস্ততা।

কমল দাশ : মডেলিং ও অভিনয় দুটোই করার ইচ্ছে। কোনটায় নিয়মিত হবেন?

সানজানা : এখন পর্যন্ত আমি প্রায় কোন নাটক ও বিজ্ঞাপনে কাজ করেনি , সামনে

করবো । আর হাতেগোনা কিছু কাজ করেছি যাতে সামনে মডেলিং ও অভিনয়টা ভালোভাবে

করতে পারি আমি। অভিনয় শুরু করবো কমলদা স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে । এখন অভিনয়ের জন্য অনেক প্রস্তাব আসছে। খুব বেছে বেছে কাজ করতে চাই তাই অভিনয়ে নিয়মিত ব্যাপারটা এখনও বলতে পারছি না। তবে ভালো কাজ পেলে অবশ্যই নিয়মিত হব। আর মডেলিং এ নিয়মিত কাজ করবো।

কমল দাশ : টার্নিং পয়েন্ট…

সানজানা : গতকালকের পএিকার জন্য কিছু ভালো ফটোশ্যুট করতে পারা ।

কমল দাশ : যেহেতু অভিনয়ে নিয়মিত হবেন, তাহলে বড়পর্দায় আসার ইচ্ছা আছে?

সানজানা : আমার কাছে একটা প্রস্তাব আসে চলচ্চিত্রের। কিন্তু এখন চলচ্চিত্র নিয়ে কোন চিন্তা নেই আমার। আমি কমার্শিয়াল ছবি কখনও করব না। আর যদি করি তাহলে অবশ্যই আর্ট ফিল্ম ঘরানার ছবি করবো। ভাল গল্প হতে হবে, ভালো পরিচালক হতে হবে, তবেই চলচ্চিত্র করবো।

কমল দাশ : নতুন অনেকেই মিডিয়াতে আসছে, আবার চলেও যাচ্ছে। নতুন হিসেবে এই বিষয়টি আপনি কিভাবে দেখছেন?

সানজানা : কাজ তো সবাই করতে পারে। কিন্তু আমি এমন কাজ করতে চাই যা মানুষ সব সময় মনে রাখবে। তাই আমি খুব বেছে বেছে কাজ করবো। চরিত্র, গল্প সব কিছুর ব্যাপারেই আমি সচেতন। যদি নতুন একগাদা কাজ না করে বেছে বেছে কাজ করে তাহলে ক্যারিয়ারের জন্য ভালো হবে।

কমল দাশ : পরিবারের সহযোগিতা কেমন পাচ্ছেন?

সানজানা : আমার পরিবার খুবই রেস্ট্রিক্টেড। আমাকে সব সময় চোখে চোখে রাখে। যেমন আমার কোন কাজ যদি ঢাকার বাইরে শুটিং পরে তাহলে তা আমি করতে পারি না। এরজন্য অনেক ভাল কাজ পেয়ে আমি করতে পারিনি । আর শুটিংয়ে সব সময় আমার সঙ্গে আম্মু অথবা আমার বোন থাকে। তাছাড়া বেশি রাতে শুটিং করা যাবে না এটা তো রয়েছেই। তবে আমার কাজ দেখে প্রশংসা করে তারা। কিন্তু তারপরও কোন ছাড় নেই আমার।

su1কমল দাশ : ছোটবেলায় কি হতে চাইতেন?

সানজানা : ডাক্তার হওয়ার ইচ্ছে ছিল। তারপর বড় হয়ে ইচ্ছা হল ফ্যাশন ডিজাইনার হব। এবং আমার ডিজাইন করা অনেক পোশাক বাইরে পাঠানো হয়েছে। ভবিষ্যতে একটা বুটিক শপ দেয়ার ইচ্ছা আছে আমার।

কমল দাশ : পড়াশোনা…

সানজানা : হাজী মুহাম্মদ মহসিন কলেজে পড়ছি ।

কমল দাশ : নিজের ভাল-খারাপ দিক?

সানজানা : আমি সহজেই মানুষকে বিশ্বাস করি এটা সবচেয়ে খারাপ দিক আমার।