১৮ নভেম্বর২০১৮, ৪ অগ্রহায়ণ১৪২৫
1024x90-ad-apnar

বিয়ে করছেন তামান্না ভাটিয়া

Saturday, 28/07/2018 @ 5:38 pm

বিয়ে করছেন তামান্না ভাটিয়া

বিনোদন ডেস্ক: আমেরিকায় বসবাসকারী এক ভারতীয় চিকিৎসককে বিয়ে করছেন ‘বাহুবলী’ অভিনেত্রী তামান্না ভাটিয়া! সম্প্রতি এমন গুঞ্জনেই সরগরম হয়েছে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি।

আগামী বছরই (২০১৯) নাকি বিয়েটা সেরে ফেলবেন তিনি। আর তামান্নার বিয়ের খবরটা নাকি জানিয়েছেন তার মা রাজানি ভাটিয়া নিজেই। এমনকি রাজানি ভাটিয়া এও বলেন তার হবু জামাই তার ভীষণই পছন্দের। তবে তামান্নার মা মেয়ের বিয়ের খবর দিলেও এখন তামান্না ভাটিয়ার মুখে শোনা যাচ্ছে অন্য কথা।

তামান্নার বিয়ে নিয়ে আলোচনা শুরু হতেই কিছুটা বিরক্ত হয়েই তামান্না বলেন, ”কখনও আমি শুনলাম আমার একজন অভিনেতার সঙ্গে বিয়ে হচ্ছে, পরে শুনলাম ক্রিকেটারের সঙ্গে বিয়ে হচ্ছে, আর এখন শুনছি একজন চিকিৎসকের সঙ্গে বিয়ে হচ্ছে! গুজব ক্রমাগত এমন ছড়াচ্ছে যেন আমি শুধুই আমার হবু বর খুঁজে বেড়াচ্ছি। যদিও আমি প্রেম বিষয়টাকে ভীষণই পছন্দ করি তবুও আমার জীবন নিয়ে এধরনের ভুল খবরে, গুজবকে আমি মোটেই সমর্থন করি না। আমি এখনও ‘সিঙ্গেল’, আর আমি তাতে বেশ খুশিই আছি। আর আমার বাবা-মাও আমার পাত্র খুঁজে বেড়াচ্ছে না। আপাতত আমি সিনেমাতেই রোম্যান্স করছি। আমি ঠিক বুঝতে পারছি না যখন আমি শ্যুটিংয়ে যাচ্ছি, কাজ করছি, তখন এধরনের খবর কীভাবে ছড়িয়ে পড়ছে। এটা খুবই বিরক্তিকর ও অসম্মানজনক। আমি ঠিক করেছি, এবার আমি রাস্তায় নামব আর জোরে জোরে চেঁচিয়ে বলব আমি বিয়ে করছি না। ”

বর্তমানে তামান্না ভাটিয়া একটি তেলেগু ফিল্ম ‘না নউভে’ ও ‘কুইন’-এর একটি তেলেগু রিমেকের শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন।