২৬ মার্চ২০১৯, ১২ চৈত্র১৪২৫
1024x90-ad-apnar

বিদ্রোহী প্রার্থীরা সরে না দাঁড়ালে ব্যবস্থা: কাদের

Monday, 17/12/2018 @ 5:43 pm

বিদ্রোহী প্রার্থীরা সরে না দাঁড়ালে ব্যবস্থা: কাদের

নিউজ ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীরা আগামীকালের (মঙ্গলবার) মধ্যে নির্বাচন থেকে সরে না দাঁড়ালে বর্ধিত সভার সিদ্ধান্ত অনুযায়ী তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

সোমবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নারায়ণগঞ্জে সোনারগাঁওয়ের দ্বিতীয় কাঁচপুর সেতুর নির্মাণ কাজ পরিদর্শনে এসে সাংবাদিকদের এ কথা জানান সেতুমন্ত্রী।

ওবায়দুল কাদের বলেন, ‘যেহেতু মনোনয়নপত্র প্রত্যাহার করার এখন আর কোনো সুযোগ নেই, সেহেতু তারা সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাঁড়াতে পারবেন। নির্বাচনে যারা বিশৃঙ্খলা সৃষ্টি করবেন, তাঁদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে তিনি নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানান।’

ঐক্যফ্রন্টের প্রধান ড. কামাল হোসেন ও কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ‘তারা বঙ্গবন্ধুর সঙ্গে আওয়ামী লীগের রাজনীতি করেছেন, শেখ হাসিনার নেতৃত্বেও আওয়ামী লীগের রাজনীতি করেছেন, সেই বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাই আজ তাদের প্রধান শত্রু হয়ে দাঁড়িয়েছেন। ভাবতে অবাক লাগে, তারা এতটাই নিচে নেমে গেছেন। তারা সাম্প্রদায়িক শক্তির সঙ্গে হাত মিলিয়ে ধানের শীষে ভোট চাইছেন, আবার নিজেকে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী বলেও দাবি করছেন-এটা স্ববিরোধীতা ও হাস্যকর।’

এ সময় কাঁচপুরের সেতু নির্বাচনের আগেই ডিসেম্বর মাসে সবার জন্য খুলে দেওয়া হবে বলে জানান সেতুমন্ত্রী। এছাড়া মেঘনা-গোমতী সেতুর ফোর লেনের কাজ মে-জুন লাগাদ শেষ হয়ে যাবে। এ সময় তার সঙ্গে ছিলেন রেলমন্ত্রী মুজিবুল হক, নারায়ণগঞ্জের সওজের নির্বাহী প্রকৌশলী আলিউল হোসেনসহ সড়ক ও জনপথের ঊর্ধ্বতন কর্মকর্তারা।