১৭ নভেম্বর২০১৮, ৩ অগ্রহায়ণ১৪২৫
1024x90-ad-apnar

বাংলাদেশ অভিনন্দন জানালেন কোহলি

Saturday, 29/09/2018 @ 5:48 pm

বাংলাদেশ অভিনন্দন জানালেন কোহলি

ক্রীড়া ডেস্ক: এশিয়া কাপে গতকাল উত্তেজনাপূর্ণ ফাইনাল ম্যাচে ভারতের কাছে হেরেও অভিনন্দিত হয়েছে বাংলাদেশ ক্রিকেট টিম। সারা বিশ্বের অনেক বড় বড় খেলোয়াড়ের কাছ থেকে শুভেচ্ছা বার্তা পেয়েছেন টাইগাররা। আর সেটা থেকে বাদ যাননি ভারতের অধিনায়ক বিরাট কোহলিও।

ফাইনাল ম্যাচের পর শনিবার বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়েছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। টুইটারে তিনি লিখেছেন, ‘কঠিন লড়াইয়ের জন্য বাংলাদেশকে অভিনন্দন। আর এমন কঠিন ম্যাচে দারুণ নৈপুণ্য দেখিয়ে জয় পেয়েছে ভারত। এশিয়া কাপে আমাদের সপ্তম শিরোপা জয়।’

গতকাল শেষ বলে জয় তুলে নেয় ভারত। আর এর মাধ্যমে বাংলাদেশকে তিন উইকেটে হারিয়ে সপ্তমবারের মতো এশিয়া কাপের শিরোপা জিতেছে ভারত। এই ম্যাচে বাংলাদেশ প্রথমে ব্যাট করে ২২২ রান করেও পরে বোলারদের দুর্দান্ত বোলিংয়ে ম্যাচটি জমিয়ে তুলেছিল।

জয় পেতে ইনিংরে শেষ বল পর্যন্ত খেলতে হয় ভারতকে। ভাগ্য সহায় থাকলে ম্যাচটিতে বাংলাদেশ জিতেও যেতে পারতো। কিন্তু শেষমেশ তা হয়নি। তিন উইকেটে হেরে রানার্স আপ হয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে টাইগারদের।

শুক্রবার দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত ম্যাচটিতে প্রথমে ব্যাট করতে নেমে ৪৮.৩ ওভারে ২২২ রান সংগ্রহ করে অলআউট হয় বাংলাদেশ। পরে ভারত ব্যাট করতে নেমে পুরো ৫০ ওভার ব্যাট করে তিন উইকেট হাতে রেখে জয় তুলে নেয়।