১৮ নভেম্বর২০১৮, ৪ অগ্রহায়ণ১৪২৫
1024x90-ad-apnar

বলিউডে পা রাখছেন শামির স্ত্রী হাসিন জাহান

Tuesday, 10/07/2018 @ 5:25 pm

বলিউডে পা রাখছেন শামির স্ত্রী হাসিন জাহান

বিনোদন ডেস্ক: দাম্পত্য জীবনের কলহ বিবাদকে পেছনে ফেলে বলিউডে পা রাখতে চলেছেন ভারতীয় ক্রিকেটার শামির স্ত্রী হাসিন জাহান।

শামির সঙ্গে অশান্তির জেরে বেশ কয়েকমাস ধরে খবরের শিরোনামে উঠে এসেছিলেন তার স্ত্রী হাসিন জাহান। বহুদিন হল শামির থেকে আলাদা থাকাও শুরু করেছেন তিনি। আর শামির থেকে আলাদা হওয়ার পরই ফের একবার পুরনো পেশাকেই বেছে নিয়েছেন হাসিন। কিছুদিন আগেই খোলামেলা পোশাকে হাসিনের ফটোশ্যুটের ভিডিও ভাইরাল হয়েছিল। শোনা যাচ্ছে এবার বলিউডেও পা রাখতে চলেছেন হাসিন জাহান।

জানা যাচ্ছে পরিচালক আমজাদ খানের ‘ফতোয়া’ ছবিতে দেখা যাবে হাসিনকে। এবিষয়ে তিনি DNA-কে জানিয়েছেন, ”আমাকে উপার্জনের জন্য কিছু একটা করতেই হত, কারণ আমাকে আমার ও আমার সন্তানের খরচ চালাতে হবে। আর তাই এছাড়া আমার দ্বিতীয় কোনও উপায় নেই। আমাকে পরিচালক আমজাদ খান তার ছবিতে কাজ করার অনুরোধ জানান, আমি তাতে রাজি হয়ে যাই। আমার এখন আইনি লড়াইয়ের জন্য টাকার প্রয়োজন।”

হাসিন আরও বলেন, ”বিয়ের পর গত ৫ বছর আমায় মডেলিং ছাড়তে হয়েছিল। শামি আমাকে মডেলিং করতে দিত না, এমনকি ছেলে মেয়ে নির্বিশেষে ওর বন্ধুদের সঙ্গে কথা বলতেও দিত না। আমি যাতে ওর অন্ধকার দিকটা বুঝতে না পারি, সেকারণেই ও এটা করত। গত মে মাসে শামি কিছু টাকা পয়সার পরিবর্তে বিবাহ বিচ্ছেদ দিতে চেয়েছিল, কিন্তু আমি রাজি হইনি। আমি যতদিন বেঁচে থাকব এই লড়াই চালিয়ে যাব। ”

পরিচালক আমজাদ খানের ফতোয়া ছবিতে একজন সাংবাদিকের ভূমিকায় দেখা যাবে হাসিন জাহানকে। আগামী অক্টোবর মাস থেকে শুরু হবে ছবির শ্যুটিং।