১৭ ডিসেম্বর২০১৭, ৩ পৌষ১৪২৪
1024x90-ad-apnar

প্রকাশ্যে অস্ত্র হাতে মহড়া দেয়া সন্ত্রাসী বাবুল গ্রেফতার

Wednesday, 11/10/2017 @ 6:22 pm

প্রকাশ্যে অস্ত্র হাতে মহড়া দেয়া সন্ত্রাসী বাবুল গ্রেফতার

চট্টগ্রাম অফিস: বোয়ালখালী উপজেলার চরণদ্বীপে প্রকাশ্যে অস্ত্র হাতে মহড়া দেয়া সন্ত্রাসী মো. বাবুলকে মঙ্গলবার নগরীর বায়েজিদ থানাধীন এলাকার বাংলাবাজার শেরশাহ কলোনী থেকে গ্রেফতার করেছে পুলিশ।

পরে বাবুলের স্বীকারোক্তি অনুযায়ী মঙ্গলবার রাতে উপজেলার পূর্ব চরণদ্বীপ ইউনিয়নের অভিযান চালিয়ে তার রান্না ঘরের লাকড়ীর বস্তার ভেতর থেকে ২টি দেশীয় তৈরি এলজি, ৩ রাউন্ড কার্তুজ, ১টি লোহার পাইপে রিকশার প্রিমিয়াম লাগানো বিশেষ কায়দায় তৈরী কুড়াল ও ১টি কিরিচ উদ্ধার করেছে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার (পটিয়া সার্কেল) মো. জসিম উদ্দিন খান বলেন, বাবুলের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। এছাড়া প্রকাশ্যে মহড়ার সময় বাবুলের হাতে থাকা অস্ত্র উদ্ধারে আদালতে ১০ দিনের রিমান্ডের আবেদন করা হবে।

সন্ত্রাসী মো. বাবুল উপজেলার পূর্ব চরণদ্বীপ মসজিদ ঘাট এলাকার বোয়ালখালী উপজেলার চরণদ্বীপ ইউনিয়নের মসজিদ ঘাট এলাকা ইমাম উদ্দিন বাড়ী মোজাহের মিয়ার ছেলে। বাবুলের বিরুদ্ধে রাঙামাটি সদর থানায় ও বোয়ালখালী থানায় রুজুকৃত দুইটি মামলা বিচারাধীন রয়েছে।

গত ২ অক্টোবর সকালে প্রকাশ্যে উপজেলার চরণদ্বীপ মসজিদ ঘাট এলাকায় এক হাতে পিস্তল ও অন্য হাতে ছুরি নিয়ে মহড়া দেয়। এসময় এক যুবলীগ নেতার বাড়ি লক্ষ্য করে দুই রাউন্ড গুলিও ছুড়ে সে। এতে এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়।

এর আগে গত ২১ সেপ্টেম্বর রাতে বোয়ালখালী থানা পুলিশের এক অভিযানে পূর্ব চরণদ্বীপ মসজিদঘাট এলাকায় অভিযান চালিয়ে বাবুলকে আটক করেছিল পুলিশ। এসময় পুলিশের এক কর্মকর্তার হাতে কামড় দিয়ে হাতকড়াসহ পালিয়ে যায় বাবুল।