২২ সেপ্টেম্বর২০১৮, ৭ আশ্বিন১৪২৫
1024x90-ad-apnar

পটিয়া পৌঁছেছেন প্রধানমন্ত্রী

Wednesday, 21/03/2018 @ 5:04 pm

পটিয়া পৌঁছেছেন প্রধানমন্ত্রী

চট্টগ্রাম অফিস: পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় যোগ দিতে পটিয়া পৌঁছেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা।

বুধবার বেলা ২টা ৫৫ মিনিটে হেলিপ্যাডে অবতরণ করে প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টারটি। বেলা ৩টা ১০ মিনিটে জনসভাস্থলে উপস্থিত হন। উপস্থিত লাখো নেতাকর্মী হাত নাড়িয়ে তাকে স্বাগত জানান।

প্রধানমন্ত্রীর জনসভাকে ঘিরে পটিয়ার কমলমুন্সির হাটের পাশে নির্মিত হেলিপ্যাডে অবতরণের পর হেলিকপ্টার থেকে নেমে হাত নেড়ে জনগণকে শুভেচ্ছা জানান বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। সেখান থেকে প্রধানমন্ত্রীর গাড়িবহর জনসভা স্থলের দিকে রওয়া দেয়।

বুধবার দুপুরে আনুষ্ঠানিকভাবে জনসভার কার্যক্রম শুরু হয়। দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদের সভাপতিত্বে সভা পরিচালনা করছেন সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

সকাল থেকেই আশপাশের উপজেলা থেকে ঢাক-ঢোল বাজিয়ে জনসভায় আসতে শুরু করে স্থানীয় নেতাকর্মীরা। শেখ হাসিনার আগমনী বার্তায় রাজপথ ভরে ওঠে। নেতাকর্মীদের মুহুর্মুহু স্লোগানে প্রকম্পিত হয় পুরো এলাকা। তীব্র রোদ উপেক্ষা করে বিদ্যালয় মাঠে অবস্থান নেন জনসভায় যোগ দিতে আসা নেতাকর্মীরা। দুপুর ১২টার মধ্যেই জনসভাস্থল কানায় কানায় পূর্ণ হয়ে যায়।

মোড়ে মোড়ে ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে। পাশাপাশি বড় বড় বিলবোর্ড আর তোরণে শোভা পাচ্ছে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র।

বাংলা ক্যালেন্ডার