২০ আগস্ট২০১৮, ৫ ভাদ্র১৪২৫
1024x90-ad-apnar

নৌকায় ভোট দিলেই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে: প্রধানমন্ত্রী

Wednesday, 21/03/2018 @ 5:25 pm

নৌকায় ভোট দিলেই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে: প্রধানমন্ত্রী

চট্টগ্রাম অফিস: আগামী সংসদ নির্বাচনে চট্টগ্রামবাসীকে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলেই দেশে উন্নয়ন হয়। তাই নৌকায় ভোট দিলেই দেশে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

বুধবার বিকেলে চট্টগ্রামের পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামীলীগের আয়োজিত জনসভায় এ কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, আমি আপনাদের কাছে নৌকার পক্ষে ভোট চাই। আপনারা নৌকায় ভোট দেন, তাহলে আমি আপনাদের উন্নয়ন দিতে পারবো। নৌকা মার্কায় ভোট দিলে দেশের উন্নতি হবে। আমি আপনাদের কাছে ওয়াদা চাই, আপনারা আমার এ কথা মানুষের কাছে পৌঁছে দিবেন। নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আগামীতে ক্ষমতায় আনবেন। প্রধানমন্ত্রী এসময় হাত উঁচিয়ে সবাইকে নৌকায় ভোট দেয়ার অঙ্গীকার করান।

তিনি বলেন, এদেশের মানুষের জন্য প্রয়োজনে বুকের রক্ত দিয়ে হলেও অধিকার প্রতিষ্ঠা করে সুন্দর জীবন দিবো। সেই ওয়াদা করছি। তাই আপানারা নৌকায় ভোট দিন। উন্নয়নের ধারা অব্যাহত থাকবে ইনশাল্লাহ্। এদেশের কেউ গৃহহারা থাকবে না। কেউ কুঁড়ে ঘরে থাকবে না। যাদের জমি নেই, তাদের খাস জমি দেবো। যাদের টাকা নেই, তাদের টাকা দেব। একটি মানুষও কুঁড়ে ঘরে থাকবে না। সব ছেলেমেয়েরক শিক্ষায় সুযোগ করে দেওয়া হবে। কেউ যাতে অশিক্ষিত না থাকে।

বিএনপি-জামায়াতের ধ্বংসাত্মক কর্মকাণ্ডের কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় আসলে শুধু মানুষ খুন আর লুটপাট করে। তাদের হাত থেকে কেউ রেহাই পায় না। জনগণের টাকা লুটে খায়। মানুষকে পুড়িয়ে মারে। বিদেশে অর্থ পাচার করে। আমরা সেই টাকা ফিরিয়ে এনেছি। জনগণের টাকা জনগণের কাছে ফিরি দিয়েছি।