১৭ নভেম্বর২০১৮, ৩ অগ্রহায়ণ১৪২৫
1024x90-ad-apnar

নির্বাচন বানচালের ষড়যন্ত্রকারীকে সমুচিত জবাব দেওয়া হবে : কাদের

Saturday, 03/11/2018 @ 10:49 am

নিউজ ডেস্ক   ::     নির্বাচন নিয়ে  আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলের সঙ্গে অপরাপর রাজনৈতিক দলগুলোর সংলাপ চলাকালে  সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  ওবায়দুল কাদের আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচালের চক্রান্ত করে তাহলে তার সমুচিত জবাব দেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন।

আজ সকালে ওবায়দুল কাদের বলেন, ‘কেউ যদি আজকে সংলাপে এসে একটা লোক দেখানো অংশ নেয় এবং ভেতরে ভেতরে অন্য প্রস্তুতি নিতে থাকে, যদি সহিংসতার দিকে পা বাড়ায় সেই অবস্থায় আমরাও প্রস্তুত।’

‘আমরা সংলাপও করছি, নির্বাচনের প্রস্তুতিও নিচ্ছি। সঙ্গে সঙ্গে যদি কেউ নির্বাচন বানচালের চক্রান্ত করে তার সমুচিত জবাব দেওয়ার জন্য আমরা প্রস্তুত’, যোগ করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

আজ জেলহত্যা দিবস উপলক্ষে জাতীয় চার নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমেদ, এ এইচ এম কামারুজ্জামান ও ক্যাপ্টেন মনসুর আলীর প্রতি আওয়ামী লীগের পক্ষ থেকে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে বনানীর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

গণমাধ্যমের সঙ্গে আলাপকালে ওবায়দুল কাদের এসব কথা বলেন। এর আগে সকাল ৭টায় ধানমন্ডির ৩২ নম্বরে আওয়ামী লীগের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

চট্টগ্রামনিউজ/এসএ