১৭ অক্টোবর২০১৭, ২ কার্তিক১৪২৪
1024x90-ad-apnar

নগরীতে ডাকাতির প্রস্তুতিকালে বিপুল সরঞ্জামসহ গ্রেফতার ৪

Tuesday, 03/10/2017 @ 4:45 pm

নগরীতে ডাকাতির প্রস্তুতিকালে বিপুল সরঞ্জামসহ গ্রেফতার ৪

চট্টগ্রাম অফিস: নগরীর কোতোয়ালী থানাধীন স্টেশন রোড এলাকার একটি মার্কেটের সামনে ডাকাতির প্রস্তুতিকালে বিপুল সরঞ্জামসহ ৪ ডাকাতকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ।

সোমবার দিবাগত রাতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- মোঃ কাশেম আলী (২৮), বাদশা মিয়া (১৯), মোঃ সুমন (২২) ও মোঃ সাব্বির হোসেন (২০)।

নগর গোয়েন্দা বিভাগের এসআই মোহাম্মদ রাজীব হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে রেলওয়ে স্টেশনের বিপরীতে নুপুর শপিং কমপ্লেক্সের নীচতলায় পূরবী ফুডস নামক দোকানের সামনে থেকে ডাকাতির প্রস্তুতির সময় ৫ জন ডাকাতকে হাতে নাতে গ্রেফতার করা হয়। এসময় মোঃ সোহেল (২৮) নামে এক ডাকাত কৌসলে পালিয়ে যায়। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

উদ্ধারকৃত সরঞ্জামগুলোর মধ্যে রয়েছে- বাদশা মিয়ার নিকট হতে ১টি ছুটি, ১টি স্ক্রু, ১টি মোবাইল; মোঃ সুমনের নিকট হতে ৩টি শপিং ব্যাগ, ২টি বিছানার চাদর, ১টি লোহার প্লেট বার, ১টি মোবাইল; মোঃ কাশেম আলীর নিকট হতে ১টি ট্রাভেল ব্যাগ, ১টি লোহা কাটার যন্ত্র ও মোঃ সাব্বির’র নিকট হতে ১টি ছুরি।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নগরীর কোতোয়ালী থানাধীন লালদীঘি জেলা পরিষদ মার্কেটে ডাকাতির উদ্দেশ্যে উল্লেখিত স্থানে জড়ো হয়ে প্রস্তুতি নিচ্ছিল বলে স্বীকার করেন এবং তারা ইতিপূর্বে চট্টগ্রাম মহানগর, জেলার বিভিন্ন স্থানে , ঢাকা মহানগর, কুমিল্লা জেলা, নোয়াখালী জেলা, বগুড়া জেলার বিভিন্ন থানা এলাকার বিভিন্ন মার্কেটসহ ও বাসা বাড়িতে সংঘবদ্ধভাবে ডাকাতি করার কথা স্বীকার করেছে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।