১৭ নভেম্বর২০১৮, ৩ অগ্রহায়ণ১৪২৫
1024x90-ad-apnar

জনগণ এক হলে সাত দফা দাবি আদায় করে ছাড়ব: ড. কামাল

Saturday, 27/10/2018 @ 5:54 pm

ঐক্যফ্রন্টের সাত দফা জনগণের দাবি; জনগণ এক হলে সম্ভব: ড. কামাল

চট্টগ্রাম অফিস: গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন বলেছেন, আমাদের সাত দফা জনগণের দাবি। জনগণ এক হলে আমরা আমাদের সাত দফা দাবি আদায় করে ছাড়ব ইনশাআল্লাহ।

শনিবার বিকেলে নগর বিএনপির দলীয় কার্যালয় নাসিমন ভবনের সামনে জনসভায় এসব কথা বলেন তিনি।

ড. কামাল হোসেন বলেন, সরকারকে অনুরোধ করবো এ সাত দফা দাবি মেনে নিতে। জনগণ এক হয়ে গেলে সব সম্ভব। তাই জনগণের কথা না শুনলে সরকারকে অকল্পনীয় শাস্তির মুখোমুখি হতে হবে। আজ চট্টগ্রামে গণরায় পেয়েছি, সেদিন সিলেটে পেয়েছি, তারপর রাজশাহী ও ঢাকায় সমাবেশ করব।

তিনি বলেন, ‘লালদীঘি মাঠে কেন সমাবেশের অনুমতি দেয়নি প্রশাসন। এ মাঠতো কারও ব্যক্তিগত সম্পদ নয়, জনগণের সম্পদ। সড়কের এক পাশে চিপা জায়গায় অনুমতি দিয়ে সংবিধান লঙ্ঘন করেছে প্রশাসন। আমি এটির জন্য মামলা করবো, এ ঘটনায় জড়িতদের শাস্তি পেতেই হবে।’

নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনের সভাপতিত্বে জনসভায় প্রধান বক্তা ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ।

সভায় বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী প্রমুখ।