২৩ ফেব্রুয়ারি২০১৯, ১১ ফাল্গুন১৪২৫
1024x90-ad-apnar

চিকিৎসক আকাশের আত্মহত্যার প্ররোচণায় স্ত্রী ৩ দিনের রিমান্ডে

Monday, 04/02/2019 @ 5:02 pm

চিকিৎসক আকাশের আত্মহত্যার প্ররোচণায় স্ত্রী ৩ দিনের রিমান্ডে

চট্টগ্রাম অফিস: চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশের আত্মহত্যার প্ররোচনা মামলায় গ্রেপ্তার তার স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতুর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার দুপুরে চট্টগ্রাম মহানগর ম্যাজিস্ট্রেট আল ইমরান তার রিমান্ড মঞ্জুর করেন।

সিএমপি’র সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাব উদ্দিন আহমেদ বলেন, তানজিলা হক চৌধুরী মিতুকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডের আবেদন জানানো হয়েছিল। শুনানি শেষে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত শুক্রবার বিকেলে নগরের চান্দগাঁও থানায় আকাশের মা জোবেদা খানম বাদী হয়ে ছেলের আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে তার স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতু ও তার বাবা-মা, এক বোন ও দুই প্রেমিকের বিরুদ্ধে চান্দগাঁও থানায় মামলা দায়ের করেন।

মামলায় আসামিরা হলেন-তানজিলা হক চৌধুরী মিতু (২৯), তার মা শামীম শেলী (৪৯), বাবা আনিসুল হক চৌধুরী (৫৫), বোন সানজিলা হক চৌধুরী আলিশা (২১), তানজিলা হক চৌধুরী মিতুর দুই ছেলে বন্ধু উত্তম প্যাটেল ও ডা. মাহবুবুল আলম (২৮)। এছাড়া ৩/৪ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার রাত ১২টার দিকে নগরের নন্দনকানন এলাকার এক আত্মীয়ের বাসা থেকে মিতুকে আটক করে পুলিশ।

গ্রেফতারের পর তানজিলা হক চৌধুরী মিতুর স্বীকারোক্তি অনুযায়ী আমানত শাহ (র.) মাজার এলাকা থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটি উদ্ধার করে পুলিশ।

ডা. মোস্তফা মোরশেদ আকাশ চন্দনাইশ উপজেলার বরকল বাংলাবাজার এলাকার আব্দুস সবুরের ছেলে। তিনি পরিবারসহ চান্দগাঁও আবাসিক এলাকার বি-ব্লক ২ নম্বর রোডের ২০ নম্বর বাড়িতে ভাড়া থাকতেন। গত বৃহস্পতিবার ভোরে চান্দগাঁও আবাসিক এলাকার বাসায় ইনজেকশন পুশ করে আত্মহত্যা করেন ডা. মোস্তফা মোরশেদ আকাশ।

তানজিলা হক চৌধুরী মিতুর বাড়ি কক্সবাজার জেলার কুতুবদিয়া বড়ঘোপ এলাকায়। মিতুর পরিবার পাঁচলাইশ আবাসিক এলাকার ২ নম্বর রোডের ৪০/এ নম্বর বাড়িতে বসবাস করেন।