২০ আগস্ট২০১৮, ৫ ভাদ্র১৪২৫
1024x90-ad-apnar

চলন্ত বাসে ছাত্রীকে শ্লীরতাহানির চেষ্টা, চালক-হেলপার আটক

Saturday, 05/05/2018 @ 5:04 pm

চলন্ত বাসে ছাত্রীকে শ্লীরতাহানির চেষ্টা, চালক-হেলপার আটক

চট্টগ্রাম অফিস: নগরীতে বেসরকারি প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে বাস চালক ও হেলপারকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে।

শনিবার দুপুর দেড়টার দিকে নগরীর ওয়াসা মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

আটক চালকের নাম রাসেল (৩০) ও হেলপারের নাম হানিফকে (২৭)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নগরের সিমেন্ট ক্রসিং এলাকা থেকে বহদ্দারহাটগামী ১০ নম্বর বাসে ওঠেন প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রী। বাসে ওঠার সময় বাসের হেলপার ওই ছাত্রীর গায়ে হাত দিলে মেয়েটি আপত্তিকর এ বিষয় নিয়ে সাথে সাথে প্রতিবাদ করেন। পরে চলন্ত বাসে চালক ও হেলপারের সাথে বিষয়টি নিয়ে বাকবিতণ্ডা চলতে থাকে। এক পর্যায়ে ক্ষুব্দ হয়ে ওই ছাত্রী প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ে থাকা সহপাঠীদের ফোন করে বিষয়টি জানালে তারা ওয়াসার মোড়ে অবস্থান নেয়। পরে ওয়াসার মোড় এলাকায় বাসটি পৌঁছলে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও স্থানীয়রা ক্ষুব্দ হয়ে বাসটি ভাংচুর করে। পরবর্তীতে বাস চালক ও হেলপারকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

চকবাজার থানার এসআই মো. সালাউদ্দিন বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে বাসে শ্লীলতাহানীর চেষ্টার অভিযোগে বাস চালক ও হেলপারকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। আমরা ঘটনাটি তদন্ত করে দেখছি। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।