২০ মার্চ২০১৯, ৬ চৈত্র১৪২৫
1024x90-ad-apnar

চবিতে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষে আহত ৬, আটক ৪

Thursday, 28/02/2019 @ 4:54 pm

চবিতে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষে আহত ৬, আটক ৪

চট্টগ্রাম অফিস: পূর্ব শত্রুতার জের ধরে ফের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রলীগের দুই গ্রুপের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় ৬ জন আহত হয়েছে। এসময় আটক করা হয়েছে ৪ জনকে।

বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ের সোহরাওয়ার্দী হলের সামনে এ ঘটনা ঘটে।

সংঘর্ষে জড়ানো দুই গ্রুপ হলো বিশ্ববিদ্যালয়ের বগিভিত্তিক সংগঠন ‘সিএফসি’ ও ‘বিজয়’। এসময় পুলিশ ৫টি রামদা উদ্ধার করেছে। সংঘর্ষের সময় সোহরাওয়ার্দী হলের প্রায় ২০টি কক্ষ ভাঙচুর করা হয়েছে।

আহতরা হলেন- ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের মো. আব্দুস সাত্তার, ইতিহাস বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ওসমান, ইংরেজী বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ফয়সাল, সমাজতত্ব বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের মেহেদী হাসান, বাংলা বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ইমরান হাসান ও ইংরেজি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের রহমত উল্লাহ।

হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন বলেন, ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এসময় কয়েকজন আহত হয়েছে। সংঘর্ষে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

গতকাল বুধবার সন্ধ্যায় সোহরাওয়ার্দী হলের পাশের একটি দোকানে সিএফসি ও বিজয় গ্রুপের কর্মীদের মধ্যে বাকবিতণ্ডা হলে সিএফসি নেতা সোয়েবুর রহমান কনক বিজয় গ্রুপের কর্মী কাকনকে মারধর করেন। পরবর্তীতে সিনিয়রদের হস্তক্ষেপে বিষয়টি মীমাংসা হলেও রাত সাড়ে দশটার দিকে কনক ও আখলাছ সোহরাওয়ার্দী হলের মোড়ে আসলে বিজয়ের কর্মীরা তাদের মারধর করে আখলাছের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়।