২০ অক্টোবর২০১৮, ৫ কার্তিক১৪২৫
1024x90-ad-apnar

চট্টগ্রামে ৯ আগস্ট শুরু হবে দ্বিতীয় আন্তর্জাতিক গার্মেন্টেক- ২০১৮

Tuesday, 07/08/2018 @ 5:19 pm

চট্টগ্রামে ৯ আগস্ট শুরু হবে দ্বিতীয় আন্তর্জাতিক গার্মেন্টেক- ২০১৮

চট্টগ্রাম অফিস: আগামী ৯ আগষ্ট বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের জিইসি কনকেনশন সেন্টারে শুরু হবে দ্বিতীয় আন্তর্জাতিক গার্মেন্টেক ২০১৮। এ্যাপারাল মেশিনারি এ্যনটেড প্রোডাক্ট প্রদর্শনী আন্তর্জাতিক গার্মেন্টস চিটাগাং ২০১৮ মেলায় থাকছে দেশি বিদেশি খ্যাতিমান এ্যাপোরাল মেশিনারি, ইয়ন ও ফেব্রিক্স গার্মেন্টস এক্সেসরিজ।

এ উপলক্ষে মঙ্গলবার নগরীর একটি রেষ্টুরেন্টে দুপুর ১২টায় এ এস কে ট্রেড ও এক্সিবিশন প্রাইভেট লিমিটেড এর উদ্যোগে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন এ এস কে ট্রেড ও এক্সিবিশন প্রাইভেট লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টের টিপু সুলতান ভুইয়া, পরিচালক নন্দগোপাল দাশ, পরিচালক সেলিম পাশা ও সাংবাদিক আনিস আহমেদ খোকন।

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন ৯ আগষ্ট দুপুর ৩টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার শুভ উদ্বোধন করবেন।

বক্তারা আরো বলেন, এটি বন্দর নগরী চট্টগ্রামের আর এন জি সেক্টর সম্প্রসারণে এবং নতুন কারখানাগুলোর মান উন্নয়নে সহায়ক হবে।

এতে বিশেষ অতিথি হিসেবে থাকবেন বিজিএমইএ এর প্রথম ভাইস প্রেসিডেন্ট মহিউদ্দীন আহমেদ মিন্টু, বিকেএমইএ এর পরিচালক রাজিব দাশ। তিন দিন ব্যাপী এ মেলায় স্থানীয় আর এম জি লেদার সেন্টারের উন্নয়নের জন্য পোশাক প্রস্ততকারক ও অ্যালাইড প্রোডাক্ট ইন, ইয়েন ফেব্রিক্স গার্মেন্ট এক্সসরিজ এবং সহযোগী সেবা সমুহ তুলে ধরা হবে। এএসকে ট্রেড অ্যান্ড এক্সিবিউশন্স প্রাঃ লিঃ বাংলাদেশ এবং বিদেশি অংশগ্রহনকারী প্রতিষ্টানগুলোকে নিয়ে দ্বিতীয় আন্তর্জাতিক গার্মেন্টেক ২০১৮ নামে এ প্রদর্শনীটি আয়োজন করা হয়েছে। সর্বশেষ প্রযুক্তির পোশাক কারিগরি, সংশ্লিষ্ট যন্ত্রপাতি, ইয়েন কাপড়, সাপোর্ট সার্ভিসেস এবং ঈঅউ / ঈঅগ সেবা মেলার মুল আকর্ষন।

বাংলা ক্যালেন্ডার