১৭ ডিসেম্বর২০১৮, ৩ পৌষ১৪২৫
1024x90-ad-apnar

চট্টগ্রামে মনোনয়নপত্র জমা দিলেন আওয়ামীলীগের যেসব প্রার্থীরা

Wednesday, 28/11/2018 @ 4:24 pm

চট্টগ্রামে মনোনয়নপত্র জমা দিলেন আওয়ামীলীগের যেসব প্রার্থীরা

চট্টগ্রাম অফিস: চট্টগ্রামে শেষদিনে উৎসব মুখর পরিবেশে মনোনয়নপত্র জমা দিচ্ছেন আওয়ামীলীগের মনোনীত প্রার্থীরা।

বুধবার সকাল থেকে এসব মনোনয়নপত্র জমা দিচ্ছেন প্রার্থীরা।

নগরীর কোর্টহীলস্থ জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসারের দপ্তরে চলছে এই মনোনয়নপত্র জমার কার্যক্রম।

বুধবার দুপুর পর্যন্ত মনোনয়পত্র জমা দিয়েছেন চট্টগ্রাম ৯ সংসদীয় আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল, মীরসরাই (চট্টগ্রাম-১) আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, চট্টগ্রাম ৭ রাঙ্গুনিয়া ও বোয়ালখালী আংশিক আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ড. হাছান মাহমুদ এমপি, চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও) আসনে জাসদ একাংশের নেতা মঈনউদ্দিন খান বাদল, চট্টগ্রাম-১০ (ডবলমুরিং-হালিশহর) আসনের ডা. আফসারুল আমিন ও চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসনের এম এ লতিফ, চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনে আওয়ামীলীগের প্রার্থী সামশুল হক চৌধুরী এবং চট্টগ্রাম-৪ (সীতাকুন্ড ও কাট্টলী) আসনে দিদারুল আলম।

আওয়ামীলীগের এসব প্রার্থী মনোনয়নপত্র জমা দেওয়ার সময় চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিনসহ মহানগর ও জেলার বিভিন্ন পর্যায়ের আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে চট্টগ্রাম-০৯ (কোতোয়ালী) আসনে ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণের সিদ্ধান্তের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) নুরুল হুদার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।