১৭ নভেম্বর২০১৮, ৩ অগ্রহায়ণ১৪২৫
1024x90-ad-apnar

চট্টগ্রামে নাশকতা ঠেকানোর জন্য র‌্যাবের অবস্থান

Thursday, 08/11/2018 @ 11:02 am

চট্টগ্রামনিউজ  ::     আগামী জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা হতে পারে বৃহস্পতিবার ৮ নভেম্বর। এ তফসিল ঘোষণাকে কেন্দ্র করে আগেরদিনই পুরো চট্টগ্রাম জুড়ে ‘নাশকতা’ ঠেকানোর সব ধরনের নিরাপত্তা প্রস্তুতি নিয়ে মাঠে নেমেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বুধবার ৭ নভেম্বর নগরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ও মোড়ে ছিল র‌্যাবের টহল। সন্ধ্যার পর থেকে এ টহল আরও জোরদার করা হয়।

নগরের বন্দর ভবনের সামনে, ইপিজেড মোড়, অলংকার মোড়, জিইজি মোড়, আগ্রাবাদ, বহদ্দারহাট, কাজীর দেউরীসহ বিভিন্ন এলাকায় র‌্যাব সদস্যদের টহল দিতে দেখা গেছে। তফসিল ঘোষণাকে কেন্দ্র করে চট্টগ্রামে যাতে কোনো গোষ্ঠী নাশকতা করতে না পারে সেজন্য আগে থেকে এমন প্রস্তুতি বলে। তিনি বলেন, নগরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ও মোড়ে র‌্যাবের টহল রয়েছে। সন্ধ্যার পর থেকে এ টহল আরও জোরদার করা হয়েছে।

র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল মিফতাহ উদ্দিন আহমেদ সাংবাদিকদের বলেন, বৃহস্পতিবার আগামি জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা হতে পারে।

তফসিল ঘোষণাকে কেন্দ্র করে যাতে কোনো সন্ত্রাসী গোষ্ঠী অপ্রীতিকর ঘটনা ঘটাতে না পারে তাই আমরা টহল জোরদার করেছি। লে. কর্নেল মিফতাহ উদ্দিন আহমেদ বলেন, র‌্যাব-৭ অধীনে থাকা চট্টগ্রাম, কক্সবাজার, ফেনীসহ জেলা শহরের সব গুরুত্বপূর্ণ সড়ক ও পয়েন্টে এ টহল বাড়ানো হয়েছে। যে কোনো ধরনের নাশকতা প্রতিহত করা হবে।
চট্টগ্রামনিউজ/এসএ