১৮ নভেম্বর২০১৮, ৪ অগ্রহায়ণ১৪২৫
1024x90-ad-apnar

একমাসের জন্য বিচ্ছেদে যাচ্ছেন বিরাট-আনুষ্কা

Thursday, 26/07/2018 @ 5:24 pm

একমাসের জন্য বিচ্ছেদে যাচ্ছেন বিরাট-আনুষ্কা

ক্রীড়া ডেস্ক: ইংল্যান্ডে টি-টোয়েন্টি ও একদিনের সিরিজ শেষ। টিম ইন্ডিয়ার সামনে এবার টেস্ট সিরিজের অগ্নিপরীক্ষা৷ পাঁচ টেস্টের সিরিজ শুরু হওয়ার আগে কয়েকদিনের ছুটিতে স্ত্রী অানুষ্কার সঙ্গে দিব্যি সময় কাটিয়েছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। বিলেতে চুটিয়ে ছুটি উপভোগ করেছেন বিরাটরা। স্ত্রী-রা সঙ্গে থাকায় সময়টা ভালই কেটেছে বিরাট, ধাওয়ান, উমেশ, রোহিতদের। কিন্তু আর নয়, তৃতীয় টেস্ট পর্যন্ত স্ত্রীদের সঙ্গে আর থাকতে পারবেন না বিরাটরা। ভারতীয় টিম ম্যানেজমেন্টের তরফে জানিয়ে দেওয়া হয়েছে একথা।

জাতীয় নির্বাচকরা তৃতীয় একদিনের ম্যাচের পরই প্রথম তিন টেস্টের জন্য দল ঘোষনা করে দিয়েছিলেন। বুধবার থেকে শুরু হয়ে গিয়েছে প্রস্তুতি ম্যাচও। তার আগেই অবশ্য টিম ম্যানেজমেন্টের তরফে জানিয়ে দেওয়া হয়েছে, তৃতীয় টেস্ট পর্যন্ত স্ত্রীদের সঙ্গে আর থাকা যাবে না। পুরোপুরি মন দিতে হবে টেস্টের দিকে। অন্তত এক মাস স্ত্রী ও বান্ধবীদের সঙ্গে দূরত্ব বজায় রাখার বার্তাই দেওয়া হয়েছে বিরাটদের।

নাম প্রকাশে অনিচ্ছুক টিম ইন্ডিয়ার এক সাপোর্ট স্টাফ জানান,” ‌ক্রিকেটারদের জানিয়ে দেওয়া হয়েছে। টেস্ট সিরিজ শুরু হবে। বুধবার থেকে প্রস্তুতি ম্যাচ। এখন স্ত্রী বা বান্ধবীদের সঙ্গে দূরত্ব বজায় রাখা দরকার।”

অতীতে একাধিকবার এরকম ঘটেছে। ক্রিকেটারদের খারাপ পারফরম্যান্সের জন্য স্ত্রী বা বান্ধবীদের দিকে আঙুল উঠেছে। এবারও যাতে একই ঘটনার পুনরাবৃত্তি না হয়, তাই টিম ম্যানেজমেন্ট আগেভাগেই ক্রিকেটারদের সতর্ক করে দিয়েছে। ইংল্যান্ডে টি-টোয়েন্টি সিরিজ জিতলেও একদিনের সিরিজ হারতে হয়েছে বিরাটদের। এবার আসল লড়াই। টেস্ট সিরিজ জিততে মরিয়া টিম ইন্ডিয়া। তাই কোনও রকম ঝুঁকি নিতে নারাজ ভারতীয় ক্রিকেটবোর্ড। ১লা আগস্ট থেকে বার্মিংহামে শুরু হতে যাচ্ছে ভারত-ইংল্যান্ড প্রথম টেস্ট।