১৮ জুন২০১৮, ৪ আষাঢ়১৪২৫
1024x90-ad-apnar

ইরফানের বিরল রোগ নিয়ে মুখ খুললেন তার স্ত্রী

Saturday, 10/03/2018 @ 5:15 pm

ইরফানের বিরল রোগ নিয়ে মুখ খুললেন তার স্ত্রী

বিনোদন ডেস্ক: বিরল রোগে আক্রান্ত হওয়ার কথা নিজেই টুইট করে জানিয়েছিলেন বলিউড অভিনেতা ইরফান খান। গত সোমবার ইরফানের টুইট দেখার পর থেকে এই প্রশ্নগুলিই ঘুরপাক খাচ্ছে তার ভক্তদের মনে। সহকর্মী থেকে ভক্ত, অনেকেই প্রিয় অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন। কিন্তু ইরফানের রোগটা ঠিক কী, তা এখনও জানা যায়নি।

এবার ইরফানের অসুস্থতা নিয়ে মুখ খুললেন খোদ তার স্ত্রী সুতপা শিকদার।

সোশ্যাল সাইটে লম্বা বিবৃতিতে সুতপা লেখেন, ”আমার প্রিয় বন্ধু এবং জীবন সঙ্গী একজন যোদ্ধা। যিনি জীবনের সমস্ত প্রতিবন্ধকতাকে সুন্দরভাবে সাহসের সঙ্গে পার করে এসেছেন। আমি এতদিন আপনাদের কোনও ফোন কল ও মেসেজের উত্তর না দিতে পারার জন্য ক্ষমা চেয়ে নিচ্ছি। তবে আপনাদের সকলের কাছে আমার বিনম্র অনুরোধ, সকলে ওর মঙ্গলকামনা করুন।

ঈশ্বরের কাছে আমি কৃতজ্ঞ এবং আমার স্বামীর কাছেও যে তারা আমাকেও যোদ্ধা বানিয়ে তুলেছেন। আমি আপাতত এই যুদ্ধ জয়ের জন্য মনোযোগ দিয়েছি। যদিও এটা সহজ নয়, তবে বন্ধুরা ও ইরফানের ভক্তরা আমায় আশাবাদী করে তুলেছে এই যুদ্ধ জয়ের বিষয়ে।”

তবে অভিনেতা ইরফান খানের ঠিক কী হয়েছে একথা খোলসা করে বলেননি তার স্ত্রী সুতপাও। সূত্রের খবর বিশাল ভরদ্বাজের আগামী সিনেমা ‘স্বপ্না দিদি’তে শীর্ষ চরিত্রে দীপিকার বিপরীতে অভিনয় করার কথা রয়েছে ইরফান খানের। তবে অভিনেতার অসুস্থতার কারণে আপাতত ওই সিনেমার শ্যুটিং স্থগিত রেখেছেন পরিচালক। জানা গিয়েছে ঘনিষ্ঠ মহলে ইরফানকে আমেরিকায় গিয়ে চিকিৎসা করানোর কথা জানিয়েছেন পরিচালক।