১৭ ডিসেম্বর২০১৮, ৩ পৌষ১৪২৫
1024x90-ad-apnar

আমরা নির্বাচন বয়কট করবো না: ড. কামাল

Saturday, 17/11/2018 @ 5:29 pm

আমরা নির্বাচন বয়কট করবো না: ড. কামাল

নিউজ ডেস্ক: জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন বলেছেন, আমরা নির্বাচন আমরা বয়কট করব না। একবার বয়কট করে যে খেসারত দিয়েছি, সেটা যেন জীবনে আর না আসে। শেষ পর্যন্ত আমাদের নির্বাচনে থেকে লড়ে যেতে হবে।

শনিবার সুপ্রিম কোর্ট চত্বরে জাতীয় আইনজীবী ঐক্যফ্রন্ট আয়োজিত আইনজীবীদের মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কামাল হোসেন বলেন, ‘নির্বাচন নিয়ে সরকার যতই দশ নম্বরি করুক, আমরা নির্বাচন বয়কট করব না। কারণ একবার নির্বাচন বয়কট করে জাতিকে খেসারত দিতে হচ্ছে।’

২০১৪ সালের নির্বাচনের কথা উল্লেখ করে ড. কামাল হোসেন বলেন, নির্বাচনের পর আওয়ামীলীগ বলেছিল এটি একটি নিয়ম রক্ষার নির্বাচন। অল্প সময়ের মধ্যে আরেকটা নির্বাচন দেবে, অল্প সময় কি তাহলে ৫ বছর? তাহলে ডিকশনারিতে নতুন শব্দ ব্যবহার করতে হবে। এভাবে মানুষের সঙ্গে ভাওতাবাজী করা চলবে না।

জাতীয় আইনজীবী ঐক্যফ্রন্টের আয়োজনে সুপ্রিম কোর্ট বার প্রাঙ্গণে হওয়া মহাসমাবেশে সভাপতিত্ব করেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সভাপতি ও আইনজীবী ঐক্যফ্রন্টের আহবায়ক জয়নুল আবেদীন।

সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকনের সঞ্চালনায় মহাসমাবেশে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার উপস্থিত ছিলেন।