১৭ জুলাই২০১৮, ২ শ্রাবণ১৪২৫
1024x90-ad-apnar

আইপিএল উদ্বোধনীতে থাকছেন না বিরাটসহ আরও পাঁচ অধিনায়ক

Wednesday, 21/03/2018 @ 5:55 pm

আইপিএল উদ্বোধনীতে থাকছেন না বিরাটসহ আরও পাঁচ অধিনায়ক

ক্রীড়া ডেস্ক: ৭ এপ্রিল পর্দা উঠছে আইপিলের। কিন্তু এবারের আইপিএল উদ্বোধনী অনুষ্ঠানে থাকছেন না ক্রিকেট সেনসেশন বিরাট কোহলি। আরসিবি অধিনায়ক বিরাট ছাড়াও এই জমকালো অনুষ্ঠানে দেখা যাবে না রবিচন্দ্রন অশ্বিন, ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথ, দীনেশ কার্তিক এবং গৌতম গম্ভীরের মতো হাইপ্রোফাইল দলনেতাদের। কিংস ইলেভেন পিঞ্জাব, দিল্লি ডেয়ারডেভিলস, সানরাইজার্স, নাইট রাইডার্সসহ রাজস্থান রয়্যালস দলের অধিনায়কদের আইপিএল-এর উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহন করার কোনও আবশ্যিকতাই দেখছে না বিসিসিআই।

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে, আইপিএল-এর উদ্বোধনী অনুষ্ঠানে মুম্বাই ইন্ডিয়ানস এবং চেন্নাই সুপার কিংস ছাড়া আর কোনও দলের কাউকে সেই অনুষ্ঠানে থাকতে হবে না।

৭ এপ্রিল মুম্বাই বনাম চেন্নাই ম্যাচ দিয়েই শুরু হচ্ছে এবারের আইপিএল। সেক্ষেত্রে খুব স্বাভাবিক ভাবেই ম্যাচ শুরুর আগের অনুষ্ঠানে সামিল হবেন দুই আইপিএল জয়ী অধিনায়ক রোহিত শর্মা এবং মহেন্দ্র সিং ধোনি। যদিও ৬ এপ্রিল একটি স্পেশ্যাল ভিডিও শুটের জন্য একজোট হবেন ৮ দলের দলপতিরা। সব দলকে পূর্ণ প্রস্তুতি নেওয়ার সময় দিতেই না কি এই সিদ্ধান্ত নিয়েছে বোর্ড।

বাংলা ক্যালেন্ডার